Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৬ উদ্‌যাপিত
Details
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৬ আজ হয়। এবারের প্রতিপাদ্য মানসম্মত শিক্ষা, জাতির প্রতিজ্ঞা। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে অসমান্য অবদান, খেলাধুলা, সঙ্গীত, বিদ্যালয় পরিচালনা, প্রাথমিক সমাপনী পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী প্রতিষ্ঠান, ব্যক্তি এবং ছাত্র-ছাত্রীকে সম্মানিত করা জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের অন্যতম প্রধান উদ্দেশ্যে।
 
জনাব মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার, সাঘাটা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা সপ্তাহের উদ্বোধন করবেন। সকাল সাড়ে ১০.৩০টায় উপজেলা চ্বত্তরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
শিক্ষা সপ্তাহ উপলক্ষে জনাব মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার ও জনাব এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু, চেয়ারম্যান সাঘাটা উপজেলা পরিষদ পৃথক বাণী দিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার মহোদয় তাঁর বক্তৃতায় বলেন টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষে মানসম্মত  জীবমুখী শিক্ষার বিকল্প নেই। ইতিমধ্যে প্রাথমিক বিদ্যালয়ে গমনোপযোগী  সাঘাটা উপজেলায় প্রায় শতভাগ শিশুর ভর্তি নিশ্চিত করা হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উদ্যেগে ৪-১০ ফেব্রুয়ারি জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন করা হবে।
Images
Attachments